মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১

বিজ্ঞাপন

বিজ্ঞাপনের নীতিমালাঃ

  • যেকোনো বিজ্ঞাপন অ্যাড করা অথবা বন্ধ করা অথবা বিশেষ বা জরুরি কারণে এক দিন আগে পরে প্রকাশের ব্যাপারে খবর টুডে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।
  • আপত্তিকর কোন বিজ্ঞাপন প্রকাশ করা হয় না।
  • বিজ্ঞাপনের বিষয়বস্তু অবশ্যই তিন দিন আগে খবর টুডের কার্যালয়ে পৌঁছাতে হবে।
  • প্রতিটি বিজ্ঞাপন নির্দিষ্ট মূল্যপ্রাপ্তির পরই বিজ্ঞাপন প্রচার করা হবে।
  • কনট্রাক এর ভিত্তিতে আমরা বিজ্ঞাপন বুকিং নিয়ে থাকি।
  • কোন বিজ্ঞাপন বাতিল করার সর্বনিম্ন সময় হচ্ছে ১ (এক) দিন।

আপত্তিকর বিজ্ঞাপন আসলে কি করবেন……….

খবরটুডে.কম সাইটে প্রকাশিত সব বিজ্ঞাপন গুগোল এর ডবল ক্লিক এর মাধ্যমে প্রকাশিত হচ্ছে। গুগোল তার নীতিমালা অনুযায়ী কখনো সমাজের পক্ষে ক্ষতিকর যেমন তামাক, মাদক, মদ বা আপত্তিকর সাইটের বিজ্ঞাপন প্রকাশ করে না। তারপরেও আপনার পার্সোনাল কম্পিউটার বা ল্যাপটপ এ খবর টুডে’র কোন সাইট দেখার সময় এ ধরনের বিজ্ঞাপন দেখা গেলে আপনি কম্পিউটারের ক্যাস, কুকি, হিস্টি ক্লিয়ার করুন। আশা করা যায়, এই সমস্যা থাকবে না। আর সমস্যা অব্যাহত থাকলে আপনার ব্যবহৃত কম্পিউটারটি ভালো কোনো টেকনিশিয়ানকে দেখান।

যোগাযোগঃ

বহুল প্রচারিত খবর টুডে অনলাইন পত্রিকায় বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন:-

খবর টুডে                                                                                                                                                     বিজ্ঞাপন বিভাগ                                                                                                                                      ভাঙ্গা, ফরিদপুর।

ইমেইলঃ www.khobortoday.com@gmail.com                                                                                ওয়েবসাইটঃ www.khobortoday.com                                                                                                 মোবাইলঃ 01787-860616