শনিবার, এপ্রিল ১৭, ২০২১

বৃহত্তর ফরিদপুর জেলার জাদুশিল্পীদের উপহার সামগ্রী পৌঁছে দিলেন ম্যাজিসিয়ান রাজু।

ভাষান্তর: | বাংলা বাংলা English English हिन्दी हिन्दी

মাদারীপুর প্রতিনিধিঃ

বর্তমান প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে অন্যান্য শিল্পী কুশলীদের মতো বন্ধ হয়েছে জাদুশিল্পী ও তাদের সহকারীদের সকল কার্যক্রম।

কার্যত লকডাউন হয়ে থাকা দেশের এ সকল শিল্পীদের আয় একেবারেই শূন্যে নেমে এসেছে। অনেকেই টানাটানির মধ্যে দিনযাপন করছে।
সম্প্রতি এসব শিল্পীদের সহায়তায় এগিয়ে আসেন দেশের স্বনামধন্য ম্যাজিসিয়ান রাজু।

ইতিমধ্যে জনপ্রিয় এই ম্যাজিসিয়ান বৃহত্তর ফরিদপুরের জাদুশিল্পীদের জন্য উপহারসামগ্রী পৌঁছে দিয়েছেন। তিনি তার নিজস্ব প্রতিনিধির মাধ্যমে প্রত্যেক জাদুশিল্পী বা জাদুশিল্পীদের সহকারীদের জন্য ২ কেজি তেল,৩ কেজি আটা, দেড় কেজি ডাল,দেড় কেজি চিনি,১ কেজি ডিটারজেন্ট পাউডার,দেড় কেজি মুড়ি ও তিনটি সাবান সহ প্রয়োজনীয় সামগ্রী বরাদ্দ করেন।


এই উপহার সামগ্রী বিতরন করা হয়ছে মঙ্গলবার সন্ধায় মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ী বাজারে মেসার্স জনপ্রিয় ফার্মেসীতে।


উপহার সামগ্রী বিতরনের সময় উপস্হিত ছিলেন দক্ষিণবঙ্গ জাদুশিল্পী পরিষদের সাধারণ সম্পাদক ও দেশের জনপ্রিয় জাদুশিল্পী আশীষ কুমার মন্ডল। এসময় আশিষ কুমার মন্ডল বলেন, যারা রাজু ভাইয়ের দেওয়া এই উপহার পাবে তাদের মধ্যে দু’জন আসতে পারেনি, তবে ওই দু’জনকে আমরা নিজ দ্বায়িত্বে তাদের বাড়িতে এ উপহার পৌছানোর বিষয়টি নিশ্চিত করেছি।

জনপ্রিয় ম্যাজিসিয়ান রাজু’র এই উদ্যোগের জন্য সমস্ত জাদুশিল্পী ও এই শিল্পেন সাথে সংশ্লিষ্ট সকলের পক্ষ থেকে ধন্যবাদ জানান জাদুশিল্পী আশীষ কুমার মন্ডল।

এই মহতি উদ্যোগে দেওয়া এ উপহারসামগ্রী পেয়ে মাদারীপুরের প্রবীণ এক জাদুশিল্পী বলেন,আমি খুবই খুশি হয়েছি।গোপালগঞ্জের এক জাদুশিল্পী ও একজন জাদুশিল্পীদের এসিস্ট্যান্ট বলেন, আমরাও খুব খুশি।

ইতিমধ্যে তরুন এই জাদুশিল্পী বিদ্যানন্দ ফাউন্ডেশন, অঞ্জুমান মুফিদুল ইসলামসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে প্রায় দুই লক্ষ টাকা অনুদান দিয়েছেন।

পরিবেশ-পরিস্থিতি শিথিল না হওয়া পর্যন্ত অদুর ভবিষ্যতেও আরও দিবেন।শিথিল হলেও আমার সেবামূলক কার্যক্রম থামবে না বলে তিনি জানান।যদিও তার ভাবনায় এটি অনুদান দেওয়া নয় উপহার।

সুজন হোসেন রিফাত ।
মাদারীপুর
১২.০৫.২০২০

শেয়ার করুন: